সেল ফোন বাড়ি‌‌‌য়েছে
কথার চাতুরী,
লেখা লেখি কাব্যে
কার্ফিউ জারি।


কথা হয় পাহাড়ে,
বিমানে,ট্রেনে,
খুনিরাও ধরা পড়ে
এই সেলফো্নে।


হারালেও পাওয়া যায়
পৃথিবীর কোণে,
প্রেম টপকিয়ে
বিশ্বের মনে,
বাধা নেই পাড়ায়
স্কুলের রাস্তায়,
দাদাদের রাঙা চোখ
জলে ভরে যায়,
মা বাবা জানেনা
মেয়ের কথা,
চলেছে মন কোন
বিপদে মাখা,
শুয়েছে নিজ ঘরে
ফোন কানে দিয়ে,
কথায় মশগুল
নষ্ট লোভ নিয়ে,
চলভাস খুলে দিলো
বিশ্বের দ্বার,
হাজারো মনের খেলা
তুমি হবে কার।